সোমবার, অক্টোবর ২৬, ২০ ২০
রাজনীতি ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০ ২০
৫:০ ২ অপরাহ্ণ
সিলেট সদর উপজেলা ছাত্রদলের কমিটি বাতিল চেয়ে মানববন্ধন

সিলেট সদর উপজেলা ছাত্রদলের কমিটি বাতিল চেয়ে মানববন্ধন করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। শুক্রবার শহরতলীর তেমুখী পয়েন্টে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেছেন, সদর ও মহানগর নিয়ে সিলেট -১ আসন গঠিত। দেশের রাজনীতির অন্যতম কেন্দ্রবিন্দু এই নির্বাচনী আসনের সদর উপজেলা ছাত্রদলের কমিটি গঠনে জালিয়াতির আশ্রয় নেয়া হয়েছে, যা দলের  জন্য অত্যন্ত লজ্জার বিষয়। অছাত্রকে জালিয়াতির মাধ্যমে ছাত্র বানিয়ে যে কমিটি দেয়া হয়েছে তৃণমূল ছাত্রদল তা মেনে নেবে না। বক্তারা  বলেন, সদর উপজেলা বিএনপির অন্যতম ঘাটি। এখানে পরীক্ষিতদের বাদ দিয়ে ব্যক্তি স্বার্থে ছাত্রদলের কমিটি দেয়া হয়েছে। এই কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রদের দিয়ে সর্বজন গ্রহণযোগ্য ছাত্রদলের কমিটি গঠনের আহবান জানান বক্তারা। 

সদর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক  আনিসুর রহমান আল আমীনের সভাপতিত্বে মানববন্ধন পরিচালনা করেন সিলেট সদর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও অন্যতম ছাত্রনেতা মো. মিসবাহ সিহাব। এসময় বক্তব্য রাখেন- সদর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক গিয়াস উদ্দিন ও অন্যতম ছাত্রদল নেতা আল-বেলাল শিবলু,মিঠু আহমেদ, শাহরিয়ার আল জাকারিয়া , আলী আব্বাস, নুরুজ্জামান কামরান, মেহেদি আনোয়ার গিলমান এবং উপস্থিত ছিলেন ছাত্রনেতা  --জুয়েল আহমদ, বাবলু আহমেদ, আসিফ মামুন, মুস্তাকিন আহমদ, ছাত্রনেতা জাহাঙ্গীর আহমেদ, মুক্তাদির আল সাকি, মো: নুর উল্লাহ,এখছান আহমেদ , মো: ওলি, জুবেদ,মিলন,আলামিন,রুমান,জাকির,তুফায়েল,মাছুম,জিলানি,তানভির প্রমুখl

উল্লেখ্য, প্রতারণা, জাল সার্টিফিকেট ও বিবাহিতদের দিয়ে সিলেট জেলা ছাত্রদলের বেশ কয়েকটি ইউনিট কমিটি গঠন করা হয়েছে গত ৮ সেপ্টেম্বর। সদর উপজেলা ছাত্রদলের আহবায়কের নাগরিক সনদ ও একাডেমিক সার্টিফিকেটের সাথে নাম, বাবা-মা কারোর কোন মিল নেই, এমন সংবাদ প্রকাশিত হয়েছে। এতে তৃণমূল ছাত্রদলের নেতাকর্মীরা কমিটি বাতিল চেয়ে আন্দোলন অব্যাহত রেখেছে।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য