শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
১ আগস্ট ২০ ২০
৭:২৩ অপরাহ্ণ
চুনারুঘাটে বিজিবি'র সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: বিজিবি কর্তৃক দায়ের করা সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে শুক্রবার (৩১ জুলাই) চুনারুঘাট উপজেলার আসামপাড়া বাজারে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। 

২৭ জুলাই গাজীপুর ইউপির চৌধুরী বাড়ির তায়েফ রহমান চৌধুরী ও উৎস্য চৌধুরীর উপর একটি মাদক মামলা দায়ের করে বাল্লা বিজিবি। এরই প্রতিবাদে এ মানববন্ধন পালিত হয়। 

মানববন্ধনে বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা মোঃ শুয়েব চৌধুরী, বিএনপি নেতা মোঃ হিমু চৌধুরী, জহিরুল চৌধুরী, জুয়েল আহম্মদ প্রমূখ। 

বক্তারা বলেন, ২৬ জুলাই রাতে ৫৫ ব্যাটালিয়ানের কয়েক জোয়ানের সাথে রাত প্রায় ২ টার সময় রঞ্জু চৌধুরীর পুত্র তায়েফ চৌধুরীর বাক বিতন্ডা হয়। পরদিন ২৭ জুলাই তায়েফকে ফোন দিয়ে মোকামঘাট এলাকায় ডেকে নেয় বিজিবি। তায়েফ মোকামঘাট এলাকায় গেলে বিজিবি জোয়ানরা তাকে আটক করে ব্যাপক মারধোর করে হাসপাতালে প্রেরন করে। পরে তাকে মাদক মামলায় আটক করে জেল হাজতে পাঠায়। 

জহিরুল চৌধুরী বলেন, তায়েফ তার গর্ভবর্তী স্ত্রীর দোহাই দেয়ার পরও বিজিবি তাকে মারধোর করে মাদক মামলায় জেলে ভরে দেয়। মানবববন্ধনে অংশ নেওয়া প্রতিবাদি মানুষজন মিথ্যা মামলা তায়েফ ও উসৎ এর মুক্তি দাবী করেন।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য