শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৪:১৬ অপরাহ্ণ
বিশ্বনাথে প্রবাসির স্ত্রীর পলায়ন ৫মাস পর আটক 

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে প্রবাসি স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় লাকী বেগম (২৮) নামের এক নারী। তার স্বামীর নাম নজরুল ইসলাম। বাড়ি উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামে। ২০০৬ সালে নজরুল ইসলামের সাথে বিয়ে হয় লাকী বেগমের। বিয়ের পর তাদের ঘরে এক এক করে জন্ম নেয় ৩টি সন্তান। ভালই চলছিল তাদের সুখের সংসার। 

জীবিকার তাগিদে বাড়িতে স্ত্রী ও তিন সন্তানকে রেখে ২০১৮ সালে সৌদী আরবে পাড়ি জমান নজরুল। প্রবাসে যাওয়ার পর লাকি বেগমের রং নাম্বারে পরিচয় হয় মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার পুত্র সাজু মিয়া (৩০) এর সাথে। গড়ে ওঠে তারা দু’জনের মধ্যে গভীর পরকিয়া। এক পর্যায়ে চলতি বছরের ২৫ মে ৩ সন্তান হারা করে স্বামীর জমাকৃত ৫ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় লাকি বেগম। এ ঘটনার খবর পেয়ে নজরুল ইসলাম প্রবাস থেকে দেশে ফিরে লাকি বেগম ও প্রেমিক সাজু মিয়াকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন এবং গত ১০ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড করে থানা পুুুুলিশ, (মামলা নং-৮)। অভিযোগের প্রেক্ষিতে সোমবার ২নভেম্বর রাতে সাজু মিয়ার নিজ বাড়ি মৌলভী বাজার থেকে তাদেরকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।
 
গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা জানান, সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য