বৃহস্পতিবার, জুলাই ২, ২০ ২০
খেলাধুলা ডেস্ক
১৫ মে ২০ ২০
১১:৪৭ অপরাহ্ণ
মুশফিকের নিলামে তোলা ব্যাট কিনে যা বললেন আফ্রিদি

মুশফিকের ঐতিহাসিক ব্যাটটি নিলামে তোলার পর কম উত্তেজনা ছড়ায়নি। ভুয়া বিডিংয়ের কারণে নিলাম স্থগিত হয়েছে বারবার। তবে শেষ পর্যন্ত ব্যাটটির নিলাম শেষ  হয়েছে বড় চমকের মধ্য দিয়ে। বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্টে ডাবল সেঞ্চুরি করা মুশফিকের ব্যাটটি কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।
ছয়দিন ধরে চলা ব্যাটটির নিলাম শেষ হয় বৃহস্পতিবার রাতে। তবে সেদিন রাতে বিজয়ীর নাম ঘোষণা করেনি নিলাম আয়োজকরা। শুক্রবার রাত সাড়ে নটায় ফেসবুক লাইভে ঘোষণা দেওয়া বিজয়ীর নাম। মুশফিক নিজেই জানান, তার ব্যাটটি শহীদ আফ্রিদি নিয়েছেন ২০ হাজার ডলার দিয়ে। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ১৭ লাখ টাকা।

মুশফিকুর রহীমের ব্যাট নিলাম থেকে কিনে এক ভিডিও বার্তা দিয়েছেন আফ্রিদি।

সেখানে আফ্রিদি বলেন:  
আসসালামুআলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরী যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি। অতীতে বাংলাদেশে আমি যে পরিমানে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি সারা জীবন মনে রাখবো। পাকিস্তানের জনগন ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়। আপনার জন্য আমার প্রার্থনা সব সময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সাথে আবারো মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য