বুধবার, সেপ্টেম্বর ৩০ , ২০ ২০
মৌলভীবাজার ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০ ২০
৩:৪০ অপরাহ্ণ
 চার ঘন্টা পর রেল পুনরায় যোগাযোগ স্বাভাবিক
কুলাউড়ায় তেলবাহি ট্রেনের বগি লাইনচ্যুত 

মোঃ নাজমুল ইসলাম, কুলাউড়া:: কুলাউড়ায় ভাটেরা রেলওয়ে স্টেশনের কাছে তেলবাহী ট্রেনের লরির একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে বগি লাইনচ্যুত হয়ে চার ঘণ্টা বন্ধ থাকার পর দুপুর ১২ টা থেকে সিলেটের সঙ্গে ঢাকা-চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

(১৫ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ভাটেরা রেলওয়ে স্টেশনের ঢোকার সময় এ দুর্ঘটনা ঘটে।  

কুলাউড়া রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ৯৫২ নম্বর চট্টগ্রাম অভিমুখী তেলবাহী খালি ট্রেনটি সিলেটের মাইজগাঁও পার হয়ে ভাটেরা রেলওয়ে স্টেশনের ঢোকার সময় একটি বগি হঠাৎ করে লাইনচ্যুত হয়ে যায়। তেলবাহী এ ট্রেনটি সিলেটে জ্বালানি তেল দিয়ে খালি ওয়াগন নিয়ে চট্টগ্রাম ফিরছিল। দুর্ঘটনায় ট্রেনের বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে। এদিকে উদ্ধারকারী রিলিফ ট্রেন  কুলাউড়া স্টেশন থেকে ভাটেরায় গিয়ে দুর্ঘটনা কবলিত বগিটি উদ্ধারের পর দুপুর ১২ টা থেকে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

মাইজগাঁও রেল স্টেশনের মাস্টার মো. মনির হোসেন জানান,ট্রেনটি মোগলাবাজারে তেল আনলোড করে ফিরে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে। 

কুলাউড়া রেলওয়ে জংশনের  স্টেশন মাষ্টার মো. মুহিব উদ্দিন জানান, উদ্ধারকারী রিলিফ ট্রেন কুলাউড়া স্টেশন থেকে ভাটেরায় গিয়ে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে এবং ক্ষতিগ্রস্ত রেললাইন মেরামত শেষে দুপুর ১২ টা থেকে পুনরায় ঢাকা-চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য