মঙ্গলবার, জুলাই ৭, ২০ ২০
সিলেট ডেস্ক
২৮ জুন ২০ ২০
১১:৩৭ অপরাহ্ণ
ওসমানীর ল্যাবে তিন জেলার ৭১ জনের করোনা শনাক্ত

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাবে আজ আরও ৭১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৩৯ জন এবং বিভিন্ন উপজেলার ২৮ জন রয়েছেন। বাকি চারজন সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। তারা অন্য জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট জেলায় আক্রান্তের সংখা ২ হাজার ৩১৭ জন দাঁড়াল।

ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমানীর ল্যাবে আজ ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ৬৭ জনই সিলেট জেলার বাসিন্দা। এর মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার বাসিন্দা বেশি। বাকি চারজন বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের মধ্যে তিনজন মৌলভীবাজার জেলার আর একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।

নতুন শনাক্তদের তালিকায় রয়েছেন বিশ্বনাথের ৭ জন, জকিগঞ্জের ৫ জন, গোলাপগঞ্জের ৪ জন, বিয়ানীবাজারের ২ জন, ফেঞ্চুগঞ্জের ২ জন, দক্ষিণ সুরমার ৩ জন, কানাইঘাট, বালাগঞ্জ, জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাটের একজন করে। 

এ পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১ হাজার ৮৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৪৫ জন, সুনামগঞ্জে ৩৭৪ জন, হবিগঞ্জে ১৯১ জন ও মৌলভীবাজারে ১৭৩ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৭০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৫ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৬ জন ও মৌলভীবাজারে ৪ জন। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য