শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
৫ আগস্ট ২০ ২০
১০ :৪৫ অপরাহ্ণ
সাংবাদিক আবিদের বাড়িতে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: সদ্য পিতৃহারা কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক  ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার  কোম্পানীগঞ্জ প্রতিনিধি   সাংবাদিক আবিদুর রহমান ও তাঁর শোকাহত পরিবারকে শান্তনা দিতে আজ বুধবার তাদের বাড়িতে মিলিত হন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। তারা মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন।

 নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক আবিদুর রহমান পিতৃহারা হওয়ার ঘটনায় কোম্পানীগঞ্জ প্রেসক্লাব পরিবার শোকাহত। আল্লাহ তাকে যেন শোক সহ্য করার ক্ষমতা দেন। তারা দক্ষিণ বুড়দেও জামে মসজিদে একত্রে জোহরের নামাজ আদায় করে মরহুম ছিদ্দিকুর রহমানের কবর জিয়ারত করেন।

এসময় প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও প্রবীণ সাংবাদিক মোঃ শাব্বির আহমদ, কাঁঠালবাড়ি চৌমুহনী বাজার আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা সামসুজ্জামান, ইউপি সদস্য মোঃ কামরুজ্জামান, সাবেক ইউপি সদস্য মো: আব্দুর রহিম, প্রেসক্লাবের সহ সভাপতি মইন উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক ও দৈনিক সবুজ সিলেট পত্রিকার প্রতিনিধি আব্দুল আলীম, কোষাধ্যক্ষ ও ব্যাংকার মো: দিলোয়ার হোসেন, লাইব্রেরি সম্পাদক ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রতিনিধি হাফিজুল হক, অফিস সম্পাদক ও দৈনিক সিলেট বাণী পত্রিকার প্রতিনিধি সোহেল রানা, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রতিনিধি আলী হোসেন, দৈনিক শ্যামল সিলেট প্রতিনিধি আকবর রেদওয়ান মনা,  ব্যবসায়ী মহিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

কোম্পানীগঞ্জ উপজেলার বুড়দেও গ্রামের বাসিন্দা ও সাংবাদিক আবিদুর রহমানের পিতা ছিদ্দিকুর রহমান গত ২২ জুলাই বুধবার বিকেল সাড়ে ৫টায় সিলেট শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি ৯ পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি ছিলেন। তার পুত্র সাজিদুর রহমান কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে'র সাধারণ সম্পাদক। এছাড়া, তার এক পুত্র ফ্রান্স ও দুই পুত্র দুবাই প্রবাসী ।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য