বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
১৫ অক্টোবর ২০ ২০
৪:১৮ অপরাহ্ণ
নবীগঞ্জ থানা পুলিশের সাড়াশি অভিযানে ৩ শীর্ষ ডাকাত সহ গ্রেফতার ৮

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ:: নবীগঞ্জ থানা পুলিশের সাড়াশি অভিযানে ৩ শীর্ষ ডাকাত ও নিয়মিত মামলার ৫ আসামীসহ ৮ আসামীকে  গ্রেফতার করতে সক্ষম হয়েছে নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ থানা সুত্রে জানা যায়, ১৪ অক্টোবর (বুধবার) নবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) আজিজুর রহমান এর নির্দেশে থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত মামলার আসামীরা হল জগন্নাথপুর এলাকার আফিক উল্লাহর পুত্র ২৬ বছর বয়সী সুমন মিয়া, তার মামলা নং ১২/৮/২০। সুনামগঞ্জ জেলার দিরাইয়ের ছাবু মিয়ার পুত্র ৩৬ বছর বয়সী ছাবু মিয়া। হরিপুরের তালেব আলীর পুত্র ৫২ বছর বয়সী আনোয়ার আলী, তার মামলা নং ১০/১০/২০। সাতাইয়াল গ্রামের ইসমাইল মিয়ার পুত্র ২৬ বছর বয়সী জুয়েল মিয়া, তার মামলা নং সি আর ৫৭/২০। গুমগুমিয়া গ্রামের কালা মিয়ার পুত্র ৩২ বছর বয়সী আখামত মিয়া তার মামলা নং ৩০/১২। জন্তরি গ্রামের শুনিল দাশের ছেলে ৩২ বছর বয়সী অজিদ দাশ তার মামলা নং জি আর ১২৯/১৪। জয়নগর গ্রামের সজল দাশের ছেলে দিলু দাশ, সে সি আর মামলার আসামী। পানিউমদা এলাকার মৃত নুরুজ আলীর পুত্র ৪০ বছর বয়সী মজুদ মিয়া সে জি আর মামলার আসামী।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান এর সাথে কথা হলে তিনি বলেন, নবীগঞ্জের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অপরাধী যেই হোক তার পরিচয় সে অপরাধী। প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আসতে হবে সেই লক্ষেই থানা পুলিশ আসামী গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত রেখেছে।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য