শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০ ২০
৯:৩৯ অপরাহ্ণ
ওসমানীনগরে ধর্ষনের অভিযোগে যুবক আটক 

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ধর্ষনের অভিযোগে শাহান মিয়া (২২ ) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সাদীপুর ইউনিয়নের সুরিকোনা গ্রামের আবদুল হামিদের ছেলে।  

অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার মান্দা গ্রামের ভিক্টিমের পাশের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতো অভিযুক্ত শাহান। কাজের সুবাধে ওই কিশোরীর সাথে পরিচয় হলে তাকে সিলেটে আসার প্রস্তাব দেয় শাহান। গত রবিবার ওই কিশোরী সিলেটে এসে শাহানের নানার বাড়িতে উঠে। ওই রাতের পর থেকে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে শাহান তাকে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগে উল্লেখ করেছে ওই কিশোরী ।

এদিকে পলাতক ওই কিশোরীর খুঁজে তার পরিবারের লোকজন ওসমানীনগরে এসে তার সন্ধান পেয়ে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে। এরপর নির্যাতিতা কিশোরী তার মায়ের কাছে সব খুলে বললে তারা ১৫ সেপ্টেম্বর রাতে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরবর্তীতে থানা পুলিশ বিষয়টি তদন্ত করে অভিযোগটি মামলা আকারে গ্রহণ করে। 

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী শাহান মিয়াকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং নির্যাতিতা কিশোরী বর্তমানে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালের ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) এ চিকিৎসাধীন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য