শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের দক্ষিণ সুরমায় ১৫ মিনিটের ব্যবধানে দুইটি ট্রাকে আগুন



82959_02সিলেটের দক্ষিণ সুরমায় ১৫ মিনিটের ব্যবধানে দুইটি ট্রাকে আগুন দিয়েছে অজ্ঞাতরা। এতে এক ট্রাকের চালক আহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে কদমতলী জামে মসজিদের কাছে ও বিকাল পৌণে ৩টার দিকে মোমিনখলায় এ ঘটনা দু’টি ঘটে। খবর পেয়ে মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কদমতলী জামে মসজিদের সামনে হামলার শিকার ট্রাকের চালক আলাউদ্দিন জানান, শেরপুর থেকে খালি ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-৬১৬০) নিয়ে তিনি গোটাটিকর যাচ্ছিলেন। কদমতলী জামে মসজিদের সামনে যাওয়ার পর ৫টি মোটর সাইকেলে ১০ জন যুবক এসে ট্রাকের গতিরোধ করে।

যুবকরা ট্রাকের গ্লাস ভাঙচুর করে সামনের কেবিনে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে ফেলায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রাকটি। এসময় তিনটি ইজিবাইকও ভাঙচুর করা হয়।

এদিকে, বিকাল পৌণে ৩টার দিকে দক্ষিণ সুরমার মোমিনখলা স্টার লাইট স্কুলের সামনে একটি ট্রাকে (ঢাকা মেট্রো ট ১৮-৫৩২৯) হামলা চালায় অজ্ঞাতরা।

ওই ট্রাকের হেলপার কুটি মিয়া জানান, ট্রাকটি শায়েস্তাগঞ্জ থেকে সিলেট সদর উপজেলার দাসপাড়ার  উদ্দেশ্যে যাচ্ছিল। মোমিনখলায় আসার পর ৪টি মোটর সাইকেলে ৮ জন যুবক এসে ট্রাকটির গতিরোধ করে।

পরে পেট্রল বোমা ছুঁড়ে মারলে ট্রাকে আগুন ধরে যায়। এতে ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পেট্রল বোমা থেকে রক্ষা পেতে ট্রাক চালক এরশাদ মিয়া লাফিয়ে নামতে গিয়ে আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে মোমিনখলায় ক্ষতিগ্রস্ত ট্রাকটি পরিদর্শনে যান সিলেট মহানগর পুলিশের কমিশনার কামরুল আহসান।