বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

সড়ক দূর্ঘটনা তিন আনসার সদস্য নিহত॥আহত ৩০



acedentস্টাফ রিপোর্টার:– মর্মান্তিক সড়ক দূর্ঘটনা তিন আনসার সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ৩০জন। ব্রাহ্মণবাড়ীয়া থেকে ১৬৪জনের একটি টিম তিনটি বাসে করে মৌলভীবাজার ফায়ার প্রশিক্ষণে যোগ দেয়ার কথা ছিল তাদের।

সকাল ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বি.বাড়িয়া জেলার কসবা এলাকার জিয়াউল (৩০), একই জেলার বিজয়নগর গ্রামের শরীফ মিয়া (২৪) ও নাছিরনগর গ্রামের বাবুল মিয়া (২৮)। আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, সকাল ১০ টার দিকে বি-বাড়িয়া থেকে মৌলভীবাজর গামী একটি আনসারবাহী বাস যাওয়ার পথে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মহাসড়কের শায়েস্তাগঞ্জের সুতাং গোলচত্বর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত অনন্ত ৩০ জন আহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

সংঘর্ষে আহতদের মধ্যে আনসার সদস্য, রিপন মিয়া, মনির মিয়া, সুহাগ মিয়া, উজ্জ্বল, রিয়াদ, আবু জাফর, তারেক, মোস্তফা, শাহ আলম, আরিফ, সজিব মুন্সি, রাজিব বর্ম, ছগির মিয়া, জামাল মিয়া, দাউদ মিয়া, জসিম মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা সার্কেল নুরুল আফসার।