রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নিরুপায় আব্দুল মতিনের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন



মোঃ সোহাগ আহমদ, জৈন্তাপুর:: আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র নিরুপায় আব্দুল মতিন । গ্রাম: দিগারাইল, ডাক ও থানা: জৈন্তাপুর, জেলা: সিলেট, তার জীবন বাঁচাতে তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। পিঠের মাঝখানে টিউমারসহ নানা জটিলতা ধরা পড়েছে। তিনি স্বাভাবিকভাবে সোজা হয়ে দাড়াঁতে পারেন না। বর্তমানে তার পিঠের মাঝখানে মারাত্মক ইনফেকশন শুরু হয়েছে।

তিন তিন বার অপারেশন করার পর ভালো হয় নি। যার জন্য জরুরী ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে।

এই ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করে তার দরিদ্র পরিবার আজ নিঃস্ব প্রায়। এখন আর তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। অতি কষ্টে দিন কাটান দরিদ্র অসহায় আব্দুল মতিনের পরিবার । তিনি নিজেই একজন দিনমজুর। তার এ অবস্থায় তাকে কেউ কাজে নেয় না। ভিটাটুকু ছাড়া তার সহায়-সম্বল বলতে কিছুই নেই।

এমতাবস্থায় তিনি ও তার অসহায় ও নিরুপায় সন্তানেরা পিতার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন। অসহায় আব্দুল মতিনকে চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুণ এবং মোবাইল নম্বরে- ০১৭০৫-২০৪০৪৮। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- মোছা: মনোয়ারা