রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাবো: পীর মিসবাহ



সুনামগঞ্জ প্রতিনিধি::  জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও স্বারাষ্ট্র মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আদরের সাথে শিশুদের শিক্ষা নিশ্চিত করতে হবে।

কারণ শিক্ষকরা যদি আদর ভালবাসা দিয়ে বিদ্যালয়ে শিশুদেরকে পড়ান তাহলে তাড়া পড়াশুনার প্রতি আগ্রহ বাড়বে। এবং প্রতিদিন বিদ্যালয়ে আসবে। মনে রাখবেন জোর করে কোন দিন কোন স্বপ্ন সত্যি হয়না। তাই আপনাদের সকলের কাছে আমার অনুরোধ বিদ্যালয়ে অথবা বাসায় পড়াশুনার জন্য শিশুদের বাড়তি চাপ প্রয়োগ করবেন না।

তিনি আরো বলেন, আজকে শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ প্রজম্ম, এই ভবিষ্যৎ প্রজম্মকে আমাদের সঠিক ভাবে গড়ে তুলতে হবে। তাদের জানাতে হবে বাংলাদশের ইতিহাস সর্ম্পকে সকলে একটা কথা মনে রাখেবেন আজকের শিশুরা আগামী দিনের বাংলাদেশের নেতৃত্ব দেবে।

তিনি বলেন, আপনাদের দোয়া ও সৃষ্টি কর্তার কৃপায় আমি আবার আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি সত্যি খুব ভাগ্যবান যে আপনারা আমাকে এত ভালবাসেন। আমি আজকে এই মঞ্চে দাড়িয়ে কথা দিলাম আগামী দিনে আপনাদের সকলকে সাথে নিয়ে আমি এই সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাবো।

মঙ্গলবার দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে“শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায়”জিওবি খাতে শিশু মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান,কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত,উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহমান বাবর,মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.গিয়াস উদ্দিন, গ্রামের মুরুব্বি নুরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে দিনব্যাপী সংগীতানুষ্ঠান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রম প্রদর্শন করা হয়।