রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবীতে গোলাপগঞ্জে মানববন্ধন



গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জে নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির দাবীতে বাদেপাশায় বাগলা হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মানববন্ধনে বক্তারা বলেন, একজন পরীক্ষার্থী মাদ্রাসা ছাত্রীকে প্রতিষ্ঠানের ছাদে পুড়িয়ে হত্যাকারীরা মানুষ নামের নরপশু।

জড়িত সবাইকে অচিরেই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি হওয়া দরকার। এছাড়া যে সকল নেতাদের ইন্দনে নুসরাতকে পুড়িয়ে মারার পরিকল্পনা করা হয়েছে তারা যেন আইনের কবল থেকে ছাড় না পায়। এসময় ঘটনার মূল হোতা সিরাজ উদ-দৌলার ফাঁসির দাবী জানান মানববন্ধনে বক্তারা।

(১৬ এপ্রিল) দুপুর ২টায় বাগলা হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে ও হাফিজ অলিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য, সিলেট জেলা ছালীগের সাবেক সহ-সম্পাদক মিজানুর রহমান মিজান।

বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষক ফজলে রাব্বি, আতিকুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, বাদেপাশা ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুস সামাদ, জায়দুল ইসলাম, লাভলু মিয়া, মাষ্টার জুবায়ের আহমদ, আয়ুব আলী, ছাত্র নেতা দেলোয়ার হোসেনসহ মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ। নুসরাত জাহান রাফির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুর রহমান।