রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

দয়ারবাজার সড়কে সকল অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দিলেন ইউএনও বিজেন ব্যানার্জী



কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাইসেতু থেকে দয়ারবাজার সড়কের সকল অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।

শনিবার (১৩এপ্রিল) এই সড়কে পরিদর্শন ও এলাকাবাসীর আয়োজিত সভায় বিজেন ব্যানার্জী সকল অবৈধ স্থাপনা সরানোর জন্য তিনদিনের আলটিমেটাম দেন।

কলাবাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিঠির সভাপতি তারা মিয়ার সভাপতিত্বে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি ও পূর্ব ধলাই ষ্টোন সাপ্লায়ার্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মিলনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী আরো বলেন, বর্তমানে রাস্তার যে বেহাল অবস্থা দেখলাম তাতে এলাকাবাসী আরো সজাগ ও সচেতনতা বৃদ্ধি করতে হবে তাতেই মঙ্গল হবে।

আগামী তিনদিনের ভিতরে রাস্তার সকল প্রতিবন্ধকতা নিজ নিজ উদ্যোগে সরানোর জন্য তিনি বলেন অন্যথায় অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।পাশাপাশি রাস্তার সীমানা নির্ধারণ চিহ্নিতকরণ শীঘ্রই শুরু হবে।পরবর্তীতে আবারো ব্যবসায়ী,জনপ্রতিনিধি­ ও প্রশাসনের সম্মিলিত আলোচনায় রাস্তার কাজ শুরু হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ মুরব্বি মাহমুদ আলী মেম্বার,ইউ/পি চেয়ারম্যান বাবুল মিয়া, ওসি তদন্ত জসীমউদ্দিন, ইউ/পি সদস্য আরাফাত আলী, ডাঃ রফিক চৌধুরী, ইয়াকুব আলী রিয়াজ উদ্দিন,আমিনুল হক, বশির আহমদ, খোকন রণ্জন দে,ফারুকুজ্জান রানা, শিক্ষক জয়নাল উদ্দিন, বুরহান উদ্দিন, মাস্টার সৈলেন চন্দ্র,হাশিম মাস্টার, ব্যবসায়ী জৈন উদ্দিন, আলীম উদ্দিন, রজন মিয়া,তারা মিয়া, মাওলানা সুলতান,ফারুক আহমদ,মাসুক মিয়া, হাজী রইছ উদ্দিন,ইয়াকুব আলী, আমিনুল হক, ওয়াহিদুজ্জামান লায়েক প্রমুখ।