রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে আগুন থেকে অল্পের জন্য রক্ষা পেলো অগ্রণী ব্যাংক



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ::মৌলভীবাজারের কমলগঞ্জের অগ্রণী ব্যাংক ভবনের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আাগুন লাগার ঘটনা ঘটেছে বলে জানা গেছে,পরে খবর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্হলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন।
শনিবার সকাল ১১ টায় উপজেলা ভানুগাছ বাজারের ১০নং রোডস্হ অগ্রণী ব্যাংক ভবনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। সাথে সাথে ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিট কে খবর দিলে, ফায়ার সার্ভিস এর কর্মিসহ স্হানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।
স্হানীয় ব্যবসায়ী আব্দুর রাজ্জাক রাজা জানান, শনিবার অগ্রণী ব্যাংক বন্ধ রয়েছে, সকাল ১১ টার দিকে ভবনের ৩য় তলা থেকে ধুমা বের হতে দেখে, বিদ্যুৎ অফিস ও ফায়ার সার্ভিস কে খবর দিলে সাথে স্হানীয়রা ফায়ারসার্ভিস কর্মিরা মিলে আগুন নিয়ন্ত্রণ করেন।
কমলগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ আব্দুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্রণী ব্যাংকের ৩য় তলায় একজন ভাড়াটিয়ার রুমের ইলেকট্রিক চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।
শনিবার অগ্রণী ব্যাংক বন্ধ থাকায়, ঐ ভাড়াটিয়াও রুমে ছিলেন না। তাই উপরে উঠতে গিয়ে কষ্ট হয়, তাই কেঁচি গেইট কেটে ৩য় তলায় গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। সাথে সাথে আগুন নিয়ন্ত্রণে আনায় কোন ক্ষয়ক্ষতি হয়নি বলেও জানান তিনি।