রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

মাদরাসা ছাত্রী নুসরাত হত্যায় তালামীযে ইসলামিয়ার তীব্র নিন্দা: আজ মানববন্ধন



ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদরাসার মেধাবী ছাত্রী আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার তীব্র নিন্দা ও দেশে ক্রমবর্ধমান শিশু ও নারী নির্যাতনের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া।

 এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ, সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন ও সাংগঠনিক সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান বেেলন, নুসরাত হত্যার ঘটনায় দেশের প্রত্যেক বিবেকবান মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

এই লোমহর্ষক, অমানবিক ঘটনা জাহেলিয়াতকেও হার মানিয়েছে। এই ঘটনার মূল হোতা মাদরাসার অধ্যক্ষসহ সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িত দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তাঁরা। নেতৃবৃন্দ আরো বলেন, যৌন নির্যাতন, খুন-ধর্ষণ এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঘটনা ঘটার পর দ্রুত বিচার না হওয়া বা এর বিরুদ্ধে দৃশ্যমান কোনো কার্যকর ব্যবস্থা না নেয়ার কারণে অপরাধীরা দিনদিন আরও বেপরোয়া হয়ে উঠছে।

এদিকে ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদরাসার মেধাবী ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নির্যাতন করে আগুনে পুড়িয়ে হত্যার তীব্র নিন্দা ও দেশে ক্রমবর্ধমান শিশু ও নারী নির্যাতনের প্রতিবাদে আজ ১৩ এপ্রিল, শনিবার সংগঠনের সকল প্রতিষ্ঠান শাখায় মানববন্ধন কর্মসূচি দিয়েছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া। এক বিবৃতিতে স্বতঃস্ফুর্ত ও শান্তিপূর্ণভাবে এ কর্মসূচি পালনের জন্য সর্বস্তরের নেতা-কর্মীর প্রতি আহবান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন। -বিজ্ঞপ্তি