রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নুসরাত হত্যায় জড়িতদের কঠোর শাস্তি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে হবে : সিকান্দার আলী



ফেনীর নুসরাত জাহান রাফি সহ দেশব্যাপী নারী নির্যাতন, হত্যা ও ধর্ষণের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বাংলাদেশ নারী মুক্তি সংসদ সিলেট জেলা কমিটির উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন হয়।
বাংলাদেশ ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সিকান্দার আলী বলেন, ফেনীর ছাত্রী নুসরাত হত্যার প্রধান আসামী সিরাজ-উদ-দৌলা সহ জড়িতদের কঠোর শাস্তি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। যাতে ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর না ঘটে। এই হত্যাকারী অপরাধীরা কোনোভাবেই পার পেতে পারে না।’ তিনি অবিলম্বে নারী নির্যাতন ও যৌন নিপীড়কদের বিশেষ ট্রাইব্যুানালের মাধ্যমে বিচারাধীন প্রক্রিয়া সম্পন্ন করার বিশেষ আহ্বান জানান।
নারীমুক্তি সংসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি ইন্দ্রানী সেন শম্পার পরিচালনায় মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোট সিলেট জেলার সদস্য সচিব এনামুল মুনির, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদাস্য ডা. নাজরা চৌধুরী, বাংলাদেশ নারীমুক্তি সংসদ সিলেট জেলা কমিটির সহ-সভাপতি সাবিত্রী সেন, বাংলাদেশ ওয়াকার্স পার্টির সিলেট জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য দিনবন্ধু পাল, বাংলাদেশ যুবমৈত্রী সিলেট জেলা কমিটির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ খোকন, আলমগীর হোসেন, ছাত্রমৈত্রী সিলেট জেলার সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরী, সদস্য আলমগীর হোসেন, উইমেন্স ওয়ার্ডস এর সম্পাদক অদিতি দাস, নবশিখা নাট্যদল সিলেটের সভাপতি রকিবুল হাসান রুমন, শিশু সংগঠন উষা’র নির্বাহী পরিচালক তমিস্রা তিথি, বাংলাদেশ নারীমুক্তি সংসদ সিলেট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রিতা আক্তার, সদস্য সারতি ওরাও, আকলিমা আক্তার, মনি বেগম, উত্তরা সেন পম্পা প্রমুখ। বিজ্ঞপ্তি