রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগে পদ পেলেন বি’বাজার ছাত্রলীগের সাবেক তিন নেতা



নাহিদুল ইসলাম সাজন:: যুক্তরাজ্য আওয়ামী সেচ্ছাসেবকলীগে গুরুত্বপূর্ণ তিন পদে স্থান পেয়েছেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক তিন ছাত্রনেতা। এদের মধ্যে বিয়ানীবাজার কলেজ ছাত্রসংসদের সাবেক নির্বাচিত জসীম উদ্দিন পেয়েছেন সহ সভাপতি পদ।

মুড়িয়া ইউনিয়ন এর তিন নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক পেয়েছেন সহ সাধারণ সম্পাদক পদ এবং বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি রাজনীতিবিদ আবুল হাসনাত এর ছেলে আবু সুফিয়ান পেয়েছেন সাংগঠনিক সম্পাদক পদ।

যৌথ এক বিবৃতিতে নব নির্বাচিত তিন নেতা বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং যুক্তরাজ্য শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ নানা ভাবে তাদের অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা। উল্লেখ্য কয়েক দফা যুক্তরাজ্য সেচ্ছাসেবকলীগের কমিটির পরিধি বাড়ানোর অংশ হিসেবে আবারো নতুন করে যোগ করা হয়েছে তাদের তিন জন সহ আরো একজন কে।