রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

ইবনে সিনা হাসপাতাল সিলেটের ১০ বছর পূর্তিতে বর্ণাঢ্য র‌্যালী



ডেস্ক নিউজ:: ইবনে সিনা হাসপাতাল সিলেট লি: এর ১০ বছর পূর্তি উপলক্ষ্যে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের হয় । বুধবার সকালে সুবানীঘাটস্থ ইবনে সিনা হাসপাতাল থেকে র‌্যালী শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় হাসপাতালে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে শেষ হয় ।

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জি.এম এন্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ডাইরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্ণেল(অব:) ডা: রুকনুল ইসলাম চৌধুরী,চীফ মেডিকেল অফিসার মেজর অব: ডা: আব্দুস সালাম,ম্যানেজার এডমিন মো: তারিকুল ইসলাম ।সিনিয়র মেডিকেল অফিসার ডা: তোফাজ্জল হোসাইন,ডা: আল মামুন।
প্রধান অতিথির বক্তব্যে, তাজুল ইসলাম বলেন সিলেটে ইবনে সিনা হাসপাতাল ২০০৯ সালে যাত্রা শুরু পর চিকিৎসা ক্ষেত্রে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে । শুরু থেকে ইবনে সিনা সৃষ্টির সেবার মাধ্যমে ¯্রষ্টার আনুগত্য করে যাচ্ছে। চারটি প্রতিজ্ঞা নিয়ে ইবনে সিনা মানব সেবা লক্ষে যে যাত্রা শুরু করেছিল তা আজও অব্যাহত রাখতে পেরেছে।

এক্ষেত্রে সিলেটের ইবনে সিনা সিলেটবাসীর আস্থা ও ভরসার জায়গা দখল করতে সক্ষম হয়েছে। তিনি হাসপাতালের সেবার মান আরো বৃদ্বি করা হবে জানিয়ে বলেন সেবাই আমাদের মুল লক্ষ । সেবার ক্ষেত্রে হাসাপাতাল কোন আপোষ করবে না ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, রিকাবীবাজারের ইনচার্জ মোবারক হোসেন, ডেপুটি ম্যানেজার কাষ্টমার কেয়ার মো: নুরুল হক,হাসপাতালের সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ মামুন সরকার, মোহাম্মদ শাহেদ আলী, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

র‌্যালী চলা কালে শামসুল ইসলাম এবং খলিলুর রহমান জালালের নেতৃত্বে ইবনে সিনা হাসপাতালের নিজস্ব সংস্কৃতি দলের বিভিন্ন পরিবেশনা সবাইকে মুগ্ধ করে রাখে ।

উল্লেখ্য ,ইবনে সিনা হাসপাতাল সিলেট লি: এর ১০ বছর পূর্তি উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপী সিলেটের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে । তার মধ্যে সিটি করপোরেশনের মেয়র এবং কাউন্সিলর, সিলেটের বিভিন্ন সাংবাদিক সংগঠন,ইমাম ও খতিব, এমএজি ওসমানী হাসাপাতালের পরিচালক এবং ডাক্তার, ফার্মাসিউটিক্যাল কোম্পানি, গোলাপগঞ্জের মীরগঞ্জের ফার্মাসিস্ট এবং পল্লী চিকিৎসকদের সাথে মতবিনিময় ।