রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সংসদে গিয়ে আপনাদের সুখ-দুঃখের কথা তুলে ধরব: মোকাব্বির খাঁন



শাহীন চৌধুরী, ওসমানীনগর:: আপনারা আমাকে নির্বাচিত করার পর আপনাদের সাথে আমার ওয়াদা পুরণ করতে আমি সংসদে যাব। আর সংসদে যাওয়াটাই আমার ঈমানদারী। যারা আমাকে ভোট দিয়েছেন তারা সবাই আমার পরিবারের সদস্য।

আগামী ৫ বছর আমি সংসদে গিয়ে আপনাদের সুখ-দুঃখের কথা তুলে ধরব। আমার কাছে সবার অধিকার সমান। আমি সবার সংসদ সদস্য। ওসমানীনগর-বিশ্বনাথ এই দুই উপজেলার উন্নয়নের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাব।

আর এ জন্য উন্নয়নের কোন টাকার প্রতি আমার লোভ লালসা নেই। আপনাদেরকে সাথে নিয়ে যা করা জরুরী সেটার গুরত্ব বুঝে অগ্রাধিকার ভিত্তিতে ধারাবাহিক সব ধরণের উন্নয়ন করার চেষ্টা করব।

বুধবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের সংসদ সদস্য মো. মোকাব্বির খাঁন।

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি নেতা ইমরান রব্বানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, সিলেট মহানগর গণফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, কমরেড আফরোজ আলী, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মোশাহিদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সমাজ সেবক আব্দুল ছালিক, এমএ মান্নান, ছুরাব আলী, দুদু মিয়া, আব্দুর রহিম সোয়া মিয়া, ইউপি সদস্য শুকুর আলী, নেপুর আলী, ফজল মিয়া প্রমুখ।