রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

প্রবাসীর বাড়িতে হামলা, স্বর্ণলংকারসহ নগদ টাকা লুট



সিলেট :: সিলেট সদর উপজেলা ৬নং ইউনিয়নের নাজিরগাঁও গ্রামে ইতালি প্রবাসী মোহাম্মদ আলীর পরিবারের উপর হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। বোরবার বেলা ২টার দিকে সদর উপজেলা ৬নং ইউনিয়নের নাজিরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।
জানা যায়, প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রীর হালিমা খাতুন (৩৪) উপর হামলা করে দেড় ভরি স্বর্ণলংকারসহ নগদ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় একই এলাকার আব্দুল মছব্বিরে পুত্র জয়নাল আবেদীন (৩৫), মো: তুতা মিয়ার পুত্র কবির আহমদ (২৮) সহ তার দলবল।
হামলায় প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী ও তার ছেলে সিমান্তিক (১০) এবং ফুফু হেনা বেগম (৪৫) আহত হন। আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার আব্দুল মসব্বিরে পুত্র জয়নাল আবেদীন, মো: তুতা মিয়া পুত্র কবির আহমদসহ আরো ৮/১০ জন অবৈধ অস্ত্রধারী তার দলবল নিয়ে হালিমা খাতুন উপর হামলা করে। মোটা অংকের চাদাঁ দাবি করে। এতে হালিমা খাতুন দাবিকৃত চাঁদা দিতে অপরগতা জানালে, হামলাকারীরা তাকে মারধর আহত করে। মহিলার কাছে থাকা দেড়ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগদ ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ওই প্রবাসীর স্ত্রীরকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসামনী হাসপাতালে প্রেরণ করে।
আহত হালিমা খাতুন বলেন, হামলাকারীরা এই এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। আমি চিকিৎসার পরে সিলেট জালালাবাদ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
এব্যপারে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন রশিদ সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার খবর আমাদের কাছে আসে নাই। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।