মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

২৯

কানাইঘাটে ক্রিয়েটিভ মিডিয়ার স্বাস্থ্য বিষয়ক ওরিয়েন্টেশন 

প্রকাশিত: ২৫ জুন ২০১৯ ২০ ০৮ ০১  

কানাইঘাট প্রতিনিধি::লাইফ স্টাইল এবং হেল্থ এডুকেশন ও প্রমোশন কার্যক্রমের স্বাস্থ্য জনসংখ্যা ও পুষ্টি উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের জন্য স্বাস্থ্য শিক্ষা ব্যুরো ও স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক গৃহীত স্বাস্থ্য শিক্ষা সেবা প্যাকেজ বাস্তবায়নের জন্য বেসরকারী কন্সালটিং ফার্ম ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের আয়োজনে এক ওরিয়েন্টেশন সভা মঙ্গলবার (২৫ জুন) বিকাল ৩টায় কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
কানাইঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ শরফুদ্দিন নাহিদের সভাপতিত্বে ও কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় উক্ত ওরিয়েন্টেশন সভায় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জোতিষ চন্দ্র দাস, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও কানাইঘাট বার্তার সম্পাদক আলিম উদ্দিন আলিম।
এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সাহেদুল করিম চৌধুরী, সিনিয়র সদস্য ফয়সল কাদির, সহযোগী সদস্য ইমরানুল করিম, কানাইঘাট উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের এফপিআই আবিদুর রহমান, হোসাইন আহমদ, সোহেল আহমদ, তানভীর জাহান চৌধুরী, ইউএফপিএ মারুফ আহমদ, ফেরদৌসী বেগম, এফডব্লিউএ আছিয়া বেগম, মোছাঃ শিরিন ইসলাম, এফডব্লিউবি রাধিকা রানী দেব, শেলিনা আক্তার, অফিস সহকারী সুবোধ চন্দ্র দাস প্রমূখ।
এর পুর্বে স্বাস্থ্য ও শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রেরিত ফ্লিপ চার্ট ও লিফলেট পৃথক ভাবে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ শরফুদ্দিন নাহিদ ও কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমানের হাতে তুলে দেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম। এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর