রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

মানবিক সাহায্যের আবেদন, বাঁচতে চায় এসপিআই’র মেধাবী শিক্ষার্থী নার্গিস



স্টাফ রিপোর্টার:: সিলেট পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়ণরত কম্পিউটার বিভাগের মেধাবী শিক্ষার্থী নার্গিস আক্তার (রোল : ৩৭২৬৭০ ; রেজি : ২২৮৪০৫ পর্ব : ৬ষ্ঠ) টিউমার রোগে আক্রান্ত। আগামী ২০ই এপ্রিল সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে এই শিক্ষার্থীর অপারেশন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

যেটি সম্পন্ন করতে প্রায় লক্ষাধিক টাকার প্রয়োজন। এমতাবস্থায় তার পরিবার অচল হয়ে পড়েছে এরকম একটি মোটা অঙ্কের টাকার ভার বহন করতে। পরিবারের ৯জন সদস্যের ৬ ভাইবোনের মধ্যে সে দ্বিতীয়। বাবা দিনমজুর, এক ভাই দোকোনে এবং আরেক ভাই সেন্টারে কাজ করে পরিবার পরিচালনা করে আসছে।

সল্প আয়ের এই রোজগারে তাদের পক্ষে প্রায় অসম্ভব হয়ে পড়েছে নার্গিসের অপারেশন সম্পন্ন করতে। বিগত ১০ থেকে ১৫ দিন যাবৎ সে নিয়মিত ক্লাস করতে পারছে না পেটের এই টিউমারের ব্যথা অনুভব করে। টাকার অভাবের কারণে সে এখন পর্যন্ত হাসপাতালে ভর্তি পর্যন্ত হতে পারেনি।

যত দ্রুত সম্ভব এই অপারেশন করতে হবে অন্যতায় তাকে বাঁচানো অসম্ভব হয়ে পড়বে। এমতাবস্থায় আপনার কাছে আমরা আর্থিক অনুদানের জন্য আকুল আবেদন জানাচ্ছি। আপনার সাহায্যই পারবে নার্গিসের জীবন পুনরায় ভালো করে শিক্ষা প্রতিষ্ঠানে পড়ালেখার জন্য ফিরিয়ে আনতে।

নার্গিসের পরিবারের পক্ষ থেকে এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে সবার কাছে সাহায্যের অনুরোধ করেছেন ছাত্র প্রতিনিধি ও সাংবাদিক মো.নাঈমুল ইসলাম (০১৩১৬-২২২৯৭৬)। বিকাশ : ০১৭২২-০৬২৩৯৩ (মো.নাঈমুল ইসলাম) / ০১৭৫৯৬১০৯৮১ (নার্গিস আক্তার)।

উল্লেখ্য, নার্গিস আক্তার, ঠিকানা : বালুচর, ৫নং টুলটিকর ইউনিয়ন, বাবা : আইদুল ইসলাম, মাতা : আলেয়া বেগম, বিভাগ : কম্পিউটার, রোল : ৩৭২৬৭০, রেজি : ২২৮৪০৫, পর্ব : ৬ষ্ঠ, গ্রুপ : বি-১, সেশন : ১৬-১৭ বর্ষের সিলেট পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী।