মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

২৯

জাতির পিতার স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে... ডা. শিপলু

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯ ২১ ০৯ ৩০  

সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেটের আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলীষ্ঠ নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল  ঘরে ঘরে পৌছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। এই অবস্থায় বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দেশের ষোল কোটি মানুষকে আজ নতুন করে জেগে উঠতে হবে। 
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর উপশহরস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন। 
সম্মিলিত সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সিলেট আহ্বায়ক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও প্রণব কান্তি দেবের পরিচালনায় বক্তব্য রাখেন মনোরঞ্জন তালুকদার, আবুল মোহাম্মদ, মেহেদী কাবুল, সামির মাহমুদ, বাদশা গাজি, কাশমির রেজা, মো. বেলাল উদ্দিন প্রমুখ।  -বিজ্ঞপ্তি
 

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর