রবিবার, ২১ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সুনামগঞ্জে প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন



সুনামগঞ্জের মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের উপর হামলাকারিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের উদ্যোগে এ মানববন্ধন হয়।

মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সভাপতি মো. আমিনুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও বিদ্যুৎ কুমার বিশ্বাসের সঞ্চালনায় মানববন্ধনে সিলেটে বসবাসরত মধ্যনগরের বাসিন্দা এবং সিলেটের সুধীমহলের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ন বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার, মধ্যনগর থানা উন্নয়ন পরিষদের সাবেক সভাপতি লেখক ও গবেষক সজল কান্তি সরকার, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা, সাইদুল হাসান চৌধুরী, প্রধান শিক্ষক বাহার উদ্দীন আখন্দ, শিক্ষক তরুন কান্তি সরকার, আরাধন তালুকদার, শিক্ষক সমিতি সিলেটের সাধারণ সম্পাদক জ্যোতিষময় তালুকদার, বাবুল সরকার, প্রদীপ সরকার, বিমান তালুকদার, বিদ্যুৎ কান্তি সরকার, রূপক কিরন তালুকদার, হুমায়ুন কবির, দেলোয়ার হোসেন, দিপু রায়,আব্দুল আউয়াল মিসবাহসহ মধ্যনগর ছাত্রকল্যান পরিষদ সিলেট, বংশীকুন্ডা ছাত্রকল্যান পরিষদ সিলেট ও মধ্যনগর স্টুডেন্ট এসোসিয়োশন সাস্টের নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য সিলেট রেঞ্জের ডি আই জি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বিজ্ঞপ্তি