মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

১২৫

ছাতকের গোবিন্দগঞ্জে বিআরটিসি বাসের জানালা ভাঙচুর

প্রকাশিত: ২৫ জুন ২০১৯ ২০ ০৮ ২১  

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জ-সিলেট সড়কে চলাচল করা বিআরটিসি এসি বাসের জানালার কাচ ভাঙচুরের অভিযোগ উঠেছে। মঙ্গলাবর দুপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। সিলেটগামী একটি বাসের ধাক্কায় বিআরটিসি বাসের জানালার কাচ ভেঙে যায়। পরিবহন মালিক সমিতির নেতা জহিরুল ইসলাম আঘাতকারী বাসের মালিক বলে জানা গেছে। এদিকে এ ঘটনায় ছাতক থানায় বিআরটিসি কর্তৃপক্ষ অভিযোগ দিয়েছে বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সিলেট থেকে যাত্রী নিয়ে বিআরটিসির একটি এসি বাস সুনামগঞ্জ আসছিল। গাড়িটি গোবিন্দগঞ্জ এলাকায় যানজটে আটকা পড়ে। এসয়ম বিপরীত দিক থেকে আসা ১১-৭৬৮৯ নাম্বারের বাসটি বিআরটিসি বাসকে ধাক্কা দেয়। এতে এসি বাসের জানালার কাচ ভেঙে যায়। এসময় আতঙ্কিত যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে যান। 
বিআরটিসি বাসের চালক ওলি উল্লাহ বলেন, আমি পাবলিক বাসটির ড্রাইভারকে বার বার সংকেত দিচ্ছিলাম যাতে গাড়ি ব্রেক দেয়। কিন্তু সে আমার সংকতে দেখেও ইচ্ছে করে আমার গাড়িতে ধাক্কা লাগায়। যদি মূল রাস্থায় এরকম ধাক্কা দিত তাহলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত পারতো। বাসে থাকা তানভীর নামের এক যাত্রী বলেন, হটাৎ করে বিপরীত দিক থেকে আসা বাসটি কেন এমন করলো বুঝলাম না। ইচ্ছে করে যদি এমন করা হয়, তাহলে আরামদায়ক হলেও বিআরটিসি বাসে চলাচল করা আমাদের জন্য বিপদজনক। হয়তো আজকে বেঁচে গেছি আগামী দিন আমাদের এভাবে মেরে ফেলতে পারে। প্রশাসনের এব্যাপারে জরুরি পদক্ষেপ নেয়া জরুরি। বাসের মালিক দক্ষিণ সুনামগঞ্জে জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি সাংবাদকিদের মাধ্যমে বিষয়টি জেনে ড্রাইভারকে ফোন দিয়েছিলাম, সে রিসিভ করেনি।  জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, বিষয়টি আমি জেনেছি।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর