বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

এমইউ’র রোভার স্কাউট গ্রুপের ৪র্থ বার্ষিক ক্যাম্প সমাপ্ত



‘উজ্জ্বল সুন্দর দিন, রোভারিং প্রতিদিন’ এই স্লোগানকে সামনে রেখে মেট্রোপলিটন ইউনিভার্সিটির রোভার স্কাউট গ্রুপের ৪র্থ বার্ষিক ক্যাম্প শুরু হয়েছিল গত বৃহস্পতিবার।

গ্র্যান্ড ক্যাম্প ফায়ারের মধ্য দিয়ে গত শনিবার রাত ১০টার দিকে শেষ হয়েছে এই ক্যাম্প। সিলেট শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে তিন দিনব্যাপী এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ও ৪র্থ বার্ষিক ক্যাম্পের সভাপতি অধ্যাপক নন্দলাল শর্মার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকী, বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ৪র্থ বার্ষিক ক্যাম্পের প্রধান পৃষ্ঠপোষক ড. তৌফিক রহমান চৌধুরী।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর, পরিচালক (অর্থ) মো. এনামুল হক, এনআরবিসি ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক নাজমুল কিবরিয়া, এমইউ রোভার স্কাউট গ্রুপের আরএসএল (ভারপ্রাপ্ত) ও ইংরেজি বিভাগের প্রভাষক শামসুল ইসলাম এবং জিআরএসএল ও অ্যাডমিশন অফিসার চৌধুরী সাদিয়া লুৎফুর নাহার প্রমুখ। -বিজ্ঞপ্তি