বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

সন্ত্রাসমুক্ত বি’বাজার গড়ার সাথে খেলাধুলাকে প্রধান্য দিবেন ভাইস চেয়ারম্যান প্রার্থী খছরু



নাহিদুল ইসলাম সাজন:: সাম্প্রতিক সময়ে বিয়ানীবাজারে ঘটে যাওয়া কয়েকটি হত্যা কান্ড সহ পৌর শহরে অতি মাত্রায় বেড়ে যাওয়া মোটরসাইকেল চুরির কথা উল্লেখ করে বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ খছরুল হক বলেন নির্বাচিত হলে সন্ত্রাস মুক্ত বিয়ানীবাজার গড়ার পাশাপাশি আমি যেহেতু অতীততে ক্রীড়া জগত নিয়ে কাজ করেছি তাই বিয়ানীবাজারের তরুণ যুবক দের ইচ্ছার কথা চিন্তা করে খেলাধুলা কে আমি অগ্রাধিকার দিবো।

বিয়ানীবাজারের খেলোয়াড়েরা যাতে জেলা-বিভাগ ও জাতীয় পর্যায়ে খেলতে পারে সেই ব্যাবস্থা করব।নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যাক্ত করে তিনি বলেন আওয়ামীলীগের নেতাকর্মী দের পাশাপাশি সকল মতবাদের মানুষের ভোট তিনি পাবেন বলে আশা রাখেন।

সদ্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি মাওলানা শিব্বির আহমদ এর প্রসংশা করে তিনি বলেন তিনি একজন ভালো ও সৎ মানুষ নিজের সাধ্য অনুযায়ী অনেক কিছু করার চেষ্টা করেছেন আবার আওয়ামীলীগের বিপরীত দলের হবার কারনে তার পক্ষে অনেক কিছু করা সম্ভব ও হয়নি যেহেতু আমি এই দলের সাথে জড়িত আছি তাই বিয়ানীবাজারের জন্য কিছু একটা করা আমার জন্য সহজ হবে।

বিয়ানীবাজার উপজেলার পৌর শহরে চশমা প্রতীকের জন্য প্রচারণা শেষে আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন তিনি।উল্লেখ্য তার বিপক্ষে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন তালা প্রতীকের বিয়ানীবাজার ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন। নির্বাচন যত ঘনিয়ে আসছে জামালের অতীত কিছু কর্মকান্ড ভেসে আসাতে ভোটের মাঠে তিনি দূর্বল হয়ে পড়ছেন দিন দিন সেই সুবাদে ভোটাররা ঝুকছেন খছরুর চশমা প্রতীকের দিকে।অনুমান করা হচ্ছে নির্বাচনের শুরুর দিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস থাকলেও নির্বাচনের শেষ পর্যায়ে এসে অনেকটা এগিয়ে রয়েছেন চশমা প্রতীকের মোহাম্মদ খছরুল হক খছরু।