বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট দেয়ার আহবান



বিশ্বনাথ উপজেলা আ’লীগের পথসভায় আবুল মাল আব্দুল মুহিত

আব্দুস সালাম, বিশ্বনাথ থেকে::  সদ্য সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। তিনি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট দেয়ার জন্য বিশ্বনাথ বাসির প্রতি আহবান জানান। আবুল মাল আবুল মুহিত বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও সন্ত্রাসী দমন দেখে বিশ্ব আজ বিস্মিত।

শেখ হাসিনা আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে লক্ষমাত্রা নির্ধারণ করেছেন। সেই পথে এখন বাংলাদেশ ওগিয়ে যাচ্ছে। তিনি বলেন সব কিছুতেই অবসর নেয়া যায় কিন্তু রাজনীতিতে অবসর নেয়া যায়না। বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এস এম নুনু মিয়াকে একজন সহজ-সরল ও শান্তি প্রিয় মানুষ উল্লেখ করে বলেন, নুনু মিয়া অনেক নির্যাতিত হয়েছে, আমি তাকে যেমন চিনি তেমনি শেখ হাসিনাও তাকে গভীর স্নেহ করেন।

যেকোন দাবি নিয়ে নুনু মিয়া শেখ হাসিনার কাছে যেতে পারে। তাই বিশ্বনাথ উপজেলা সহ প্রতিটি উপজেলায় নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য দেশবাসির প্রতি আহবান জানান। তিনি বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথ উপজেলার নতুন বাজারস্থ সিএনজি স্টেন্ডে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের অন্যতম সদস্য সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।
অনুষ্টানে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহিবুর রহমান, তার দলীয় নেতা কর্মী নিয়ে সভাস্থলে যোগদান করেন। কিন্তু তাকে বক্তব্য না দেয়ার কারনে সাধারণ মানুষের মধ্যে দারুন প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহ ফরিদ আহদম, সাংগঠনিক সম্পাদক শাহ মশাহিদ আলী,
উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এসএম নুনু মিয়া। তার কান্না জড়িত বক্তব্যে আবেগ-আপ্লুত হয়ে পড়েন উপস্থিত নেতারা। এসময় নৌকা শ্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

এসময় আওয়ামী লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আলতাব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জুলিয়া বেগম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, দৌলতপুর আ’লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব।

সভায় আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, সমছু মিয়া, আসাদ্দুজ্জামান আসাদ, যুগ্ম-সম্পাদক শাহ ফরিদ আহমদ সেবুল, রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ আলমগীর, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা আতিকুর রহমান আতিক, উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, উপজেলা ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান সুইট, জেলা ছাত্রলীগ নেতা সোহেল আহমদ মুন্না, উপজেলা ছাত্র লীগের সভাপতি শীতল বৈদ্য, যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, কলেজ ছাত্রলীগ নেতা মিহাদ আহমদ প্রমূখ।