বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে আব্দুল গফুর মহিলা কলেজে বাৎসরিক মিলাদ ও বিদায় সংবর্ধনা



কমলগঞ্জ প্রতিনিধি::  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী আব্দুল গফুর মহিলা কলেজের বাৎসরিক মিলাদ মাহফিল ও বিদায় সংম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে কলেজ ক্যাম্পাসের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাৎসরিক মিলাদ মাহফিল ও উচ্চ মাধ্যমিক অংশ গ্রহণকারী ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্টানে কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও শিক্ষার্থী মেহেরীন সুলতানা ও ইফফাত আরার যৌথ সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন, মাওলানা, মুপ্তি আব্দুল করিম, প্রভাষক নাহিদুল ইসলাম বার্ষিক দোয়া ও মিলাদ মাহফিল আয়োজক কমিটির সভাপতি প্রভাষক রাবিয়া খাতুন, রাহাতুল ইসলাম, শিক্ষার্থী শাবিরুন বেগম, মেরিনা বেগম, শিউলী আক্তার প্রমূখ।

অনুষ্ঠানে কেরাত, হামদ-নাত, গজল ও রচনা প্রতিযোগিতা অংশ নেয়া প্রতিযোগীদের মধ্যে পুরষ্কার বিতরণ শেষে চলতি বছর ২০১৯ সালে উচ্চ মাধ্যমিক সমমানের পরিক্ষায় অংশ গ্রহণকারী ২৮০ জন শিক্ষার্থীদের ফুলের তোরা উপহার দিয়ে বিদায় সংম্বর্ধনা জানানো হয়।

পরে সকল পরিক্ষার্থী ও দেশ জাতীর মঙ্গল কামনায় মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন কমলগঞ্জ উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওঃ মো. ইনাম উদ্দিন । অতিথিগণ শিক্ষার মান উন্নত করে দেশ ও জাতীর কল্যানে বলিষ্ঠ অবদান রাখতে ছাত্রীদের পরামর্শ প্রদান করেন।