বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

উপজেলা নির্বাচন: বিয়ানীবাজারে পল্লবের পথসভায় সাধারণ মানুষের উপস্থিতি জয়ের আভাস



নাহিদুল ইসলাম সাজন:: বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের আলোচিত নেতা আবুল কাশেম পল্লবের পথসভা গুলোতে সাধারণ মানুষের উপস্থিতি চোখে পড়ার মতো ।এদের অনেকই আওয়ামীপন্থী আবার কেউ অন্য দলের কিংবা নির্দলীয়।

পল্লব আসছেন বক্তব্য রাখবেন তাকে দেখতে এবং তার বক্তব্য শুনতেই মানুষের এরকম উপস্থিতি ঘটছে। তিনিও তার বক্তব্যে রম্য কথার ছলে অপর দুই হেভিওয়েট প্রার্থী কে ঘায়েল করছেন।বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের স্থলে বিয়ানীবাজার উপজেলা পরিষদ লেখার কথা দৃঢ় ভাবে ঘোষণা দিচ্ছেন।

উপজেলার শুধুমাত্র একটি ইউনিয়ন মাথিউরা ব্যাতিত পৌরসভা সহ বাকী সবকটি ইউনিয়নে ঢুকলেই দেখা মিলছে তার হেলিকপ্টার প্রতীকের পোস্টার আর নির্বাচনী অফিস ও কর্মী-সমর্থক সব মিলিয়ে জানান দিচ্ছে তার ভোট ব্যাংকের।তিনটি ইউনিয়ন লাউতা-মুল্লাপুর-মুড়িয়া আর পৌরসভার ৮ ও ৯ এ ২টি ওয়ার্ডে বিশাল জয় পাচ্ছে তার হেলিকপ্টার প্রতীক।

আলিনগর ইউনিয়নেও তার জয়ের ব্যাপক সম্ভবনা থাকবে। শেওলা ইউনিয়নে তিনি থাকছেন আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে।কুড়ারবাজারে নৌকার পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে তার ভোট ব্যাংক রয়েছে তাই এখানেও তিনি জয়ী হবার সম্ভবনা সামান্য হলেও রয়েছে ।চারখাই-দুবাগে ২য় স্থানে দেখা যেতে পারে তাকে।

পৌরসভাতে আনারসের প্রার্থী জাকির ১ম স্থান দখল করলেও ২য় স্থানে তিনি থাকছেন উল্লেখযোগ্য ভোট পেয়ে।তিলপারাতে আতাউর ও জাকিরের পাশাপাশি তার পক্ষেও ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে।

তাই সেখানেও ভোটের হিসেবে খুব একটা পিছনে থাকছেনা হেলিকপ্টার প্রতীক।অন্তত ৬টি ইউনিয়ন লাউতা-মুল্লাপুর-মুড়িয়া-আলিনগর-কুড়ারবাজার-শেওলায় জয়ের সম্ভবনা দেখা যাচ্ছে তার তাই এ যেন বিয়ানীবাজার জয়ের স্বপ্ন খুব একটা দূরে নয়।