সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

যুবকের চোখ নষ্ট: প্রতিবাদে উত্তাল গোলাপগঞ্জ



গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জ উপজেলা বাঘা ইউনিয়নের নিরীহ যুবক জাহেদ আহমদের উপর নির্যাতন ও চোখ নষ্ট করার প্রতিবাদে সর্বস্তরের জনতার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে গোলাপগঞ্জ।

নির্যাতনকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন বিভিন্ন এলাকায় প্রতিবাদ সভা ও মানববন্ধন পালিত হচ্ছে। এমন নেক্কারজনক গঠনায় হতবাক সাধারণ মানুষ। এমন অমানবিক ঘটনা আর যাতে গোলাপগঞ্জ বাসীর সামনে না আসে সেই জন্য নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান এলাকাবাসী সহ সর্বস্তরের মানুষ।

বুধবার বিকেল ৪টায় বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, কাপ্তাই সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহির উদ্দিন, বাঘা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কাদির সেলিম, উপজেলা ছাত্রদলের সাবেক সেক্রেটারী সেলিম আহমদ, সমাজসেবী বাহা উদ্দিন, ছাদ আহমদ, সাংবাদিক এমজি মোস্তফা, তরুণ সমাজসেবী জাকির হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নুরুল ইসলাম, জয়নুর রহমান, জাহাঙ্গীর আলম, আজমল হোসেন প্রমুখ। এসময় বক্তারা বলেন, একটি দরিদ্র পরিবারের সন্তান জাহেদ আহমদকে অমানুষিক নির্যাতন ও চোখে চুন দিয়ে দৃষ্টি শক্তি কেড়ে নেয়ার বিষয়টি মধ্যযুগীয় বর্বরতাকে ও হার মানিয়েছে। এসময় বক্তারা এ ঘটনার মূল হোতা রাইয়ুব আলী (ছানু মিয়া) সহ সকল অপকর্মকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।