সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

ক্যামেরার সামনে ঋতুপর্ণার ঘনিষ্ঠ দৃশ্যের চুম্বন



বিনোদন ডেস্ক:: ফের বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বাঁশরি’। ছবিতে অনুরাগ কাশ্যপের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে।

শুধু তাই নয়, এখানে এ অভিনেতার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা যাবে ঋতুপর্ণাকে। জানা গেছে ক্যামেরার সমানে অনুরাগের সঙ্গে চুম্বনের দৃশ্যেও দেখা যাবে তাকে।

এর আগে ‘ম্যায়, মেরি পত্নী অওর ও’, ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘মিত্তল ভার্সেস মিত্তল’, ‘ডু নট ডিসটার্ব’, ‘ম্যায় ওসামা’-র মতো ছবিগুলোতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বলিউডে তিনি প্রথম সারির অভিনেত্রী না হলেও অন্য ধরনের চরিত্রে প্রায়ই তাকে দেখা গিয়েছে। ‘বাঁশরি’ ছবিতে তাকে সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে।

তার ছেলের ভূমিকায় অভিনয় করবে শিশুশিল্পী হর্ষিল। ইতিমধ্যেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে সে। ‘বাঁশরি’ ছবিটি পরিচালনা করেছেন হরি বিশ্বনাথন। একটি সিঙ্গল মাদারের জীবনের টানাপোড়েনের গল্প তুলে ধরা হবে ‘বাঁশরি’ ছবিতে। সেখানে দেখা যাবে, শত বাঁধা উপক্ষ করে মা একাই তার ছেলেকে বড় করে। তাদের জীবন স্বাভাবিক ছন্দেই চলছিল। কিন্তু হঠাৎই তাদের জীবনের ছন্দপতন হয়। বাবার সঙ্গে দেখা হয় ছেলের। মায়ের জীবনে ঘনিয়ে আসে নতুন বিপর্যয়। তারপর কী হয়? সেই গল্প নিয়েই তৈরি হবে ‘বাঁশরি’।