শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সদর উপচেলায় স্বতন্ত্র প্রার্থী শাহ জামাল নুরুল হুদার মনোনয়ন সংগ্রহ



ডেস্ক নিউজ::  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট সদর উপজেলার কৃতি সন্তান মোগল গাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ জামাল নুরুল হুদা স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক,অর্থনৈতিক, শিক্ষা সহ সকল সেবা মুলক কাজে জড়িত রয়েছেন শাহ জামাল নুরুল হুদা। তিনি সর্বদা বিভিন্ন কাজে সাধারন গরীব দুঃখী মেহনতী মানুষের কাছে ছুটে যাওয়ার পাশাপাশি নিজ উপজেলায় বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছেন।

তবে নির্বাচন ব্যাপারে শাহ জামাল নুরুল হুদা বলেন, রবিবার দুপুরে সহকারী রির্টানিং ও উপজেলা নির্বাহী অফিসার নিকট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে লরতে চাই। বিগত একযুগ ধরে গনমানুষের সাথে কাজ করে যাচ্ছি।

তাই গরীব দু:খী মেহনতি মানুষের ও তরুণদের কথা রাখতে গিয়ে আমি,উপজেলা পরিষদ নির্বাচনে দলমত ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়তে চাই। সবশেষে তিনি সদর উপজেলা বাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন। জনগণ তাকে সমর্থন দিয়ে ইতি মধ্যে উপজেলার বিভিন্ন স্থানে গণ-সংযোগ চালিয়ে যাচ্ছেন।
উল্লেখ্য, সারাদেশে ৫ম ধাপে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সদর উপজেলা নির্বাচন দ্বিতীয় ধাপে আগামী মার্চ মাসের ১৮ তারিখ অনুষ্ঠিত হবে।
এ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ই ফেব্রুয়ারি। মনোনয়ন বাছাইয়ের তারিখ ২০ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ই ফেব্রুয়ারি।