বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

উপজেলা পরিষদ নির্বাচন: আল ইসলাহর প্রাথমিক প্রার্থী বাছাই সম্পন্ন



ডেস্ক নিউজ::  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে প্রাথমিকভাবে বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যন পদে প্রার্থী বাছাই সম্পন্ন করেছে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ।

১২ ফেব্রুয়ারি, সোমবার দুপুরে সিলেট বিভাগীয় কার্যালয়ে এ বাছাই পর্ব সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের মুহতারাম সভাপতি আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, সমাজে আজ মানুষ বিভিন্নভাবে নির্যাতিত, নিগৃহীত ও নিষ্পেষিত। মজলুম ও অধিকার বঞ্চিত এসকল মানুষদের পাশে দাাঁড়ানোর জন্য সমাজে আজ আল্লাহওয়ালা, সৎ, যোগ্য ও নিষ্ঠাবান নেতৃত্বের খুবই প্রয়োজন। এ লক্ষ্যে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী দিচ্ছে। যারা সমাজে অবহেলিত ও বঞ্চিত মানুষের খেদমতে নিজেকে নিয়োজিত রাখবে এবং স্থানীয় উন্নয়নে সততা ও ন্যায়নিষ্ঠার সাথে কাজ করে যাবে।

সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলীর পরিচালনায় অনুষ্ঠিত প্রার্থী বাছাই ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা বেলাল আহমদ, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ও আল ইসলাহর কেন্দ্রীয় সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা ছালেহ আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হারুনূর রশীদ, কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইমাদ উদ্দিন নাসিরী, কুলাউড়া উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা আব্দুল জব্বার, বিশ্বনাথ উপজেলা সভাপতি ফয়জুল ইসলাম তালুকদার, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি ফয়ছল আহমদ, বিয়ানীবাজার উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান, তালামীযে ইসলামিয়ার সিলেট পূর্বজেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, সুনামগনজ জেলা সভাপতি রফিকুল ইসলাম তালুকদার ও সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার প্রমূখ।