বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে আবারও ৫ মিনিটেই মিললো বিদ্যুৎ সংযোগ



কমলগঞ্জ প্রতিনিধি:: ‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে আবেদনের ৫ মিনিটেই মিলেছে বিদ্যুৎ সংযোগ।

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবে আবেদনের ৫ মিনিটেই মধ্যেই বিদ্যুৎ সংযোগ দেয় মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল অফিস।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের লক্ষে ‘আলোর ফেরিওয়ালা ‘নামের একটি কার্যক্রম চালু করে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ দিচ্ছে কমলগঞ্জ জোনাল অফিস। পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের ডি.জি.এম মোবারক হোসেন সরকার বলেন- কমলগঞ্জে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে ভ্যান যোগে।

সংযোগ প্রদানের সকল সরঞ্জামাদি নিয়ে গ্রামে গ্রামে ফেরি করে বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে। আবেদনের ৫ মিনিটেই মিলছে বিদ্যুৎ সংযোগ। যেখানে আজ থেকে ১০ বছর আগেও বিদ্যুৎ পাওয়াটা ছিল মানুষের জন্য স্বপ্নের ব্যাপার।

দিন রাত ২৪ ঘণ্টায় যে এলাকার মানুষের ভাগ্যে বিদ্যুৎ জুটতো মাত্র ৪/৫ ঘণ্টা, বাসাবাড়ি কিংবা ব্যবসা প্রতিষ্ঠানে বিদ্যুতের লাইন নিতে দিনের পর দিন, মাসের পর মাস এমনকি বছর পেরিয়ে গেলেও মানুষ কাঙ্খিত বিদ্যুৎ পায়নি। হাজার হাজার টাকা দিয়েও যেখানে মানুষের কপালে জোটেনি বিদ্যুতের লাইন সেখানে মাত্র ৫ মিনিটে ঘরে বসেই পাচ্ছে বৈদ্যুতিক লাইন। এ যেন সত্যিই স্বপ্ন।