সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করাও আমাদের একটি অঙ্গীকার: সারওয়ার হোসাইন



ডেস্ক নিউজ:: ‘আমাদের প্রতিশ্রুতি সুস্থ জাতি’ এই স্লোগানকে সামনে রেখে সিলেটে প্রতিষ্ঠিত ঔষধ কোম্পানি ওয়েস্টার ফার্মাসিউটিক্যাল লিমিটেড-এর ১ম বার্ষিক সেলস কনফারেন্স আজ (১২.০২.২০১৯) মঙ্গলবার নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে সম্পন্ন হয়েছে।

ওয়েস্টার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের চেয়ারম্যান সারওয়ার হোসাইন বার্ষিক সেলস সম্মেলনে সভাপতির বক্তব্যে বলেন, ব্যবসার পাশাপাশি মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করাও আমাদের একটি অঙ্গীকার। এই অঙ্গীকার বাস্তবায়নে, আমাদেরকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

বিশেষ করে আমাদের উৎপাদিত ঔষধের গুণগত মান সংশ্লিষ্টদেরকে অবহিত করে, ওয়েস্টারের ঔষধ যাতে সবার কাছে সহজে পৌছতে পারে সেই প্রচেষ্টা চালাতে হবে। বিশেষ করে সিলেটে প্রতিষ্ঠিত কোম্পানি, যার হেড অফিস সিলেটে আমাদের বিশ্বাস কর্মদক্ষতা আর শ্রম দিয়ে আমরা কাঙ্খিত লক্ষ্যে পৌছতে পারবো।

ওয়েস্টার-র জেনারেল ম্যানেজার হুমায়ুন কবিরের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, কোম্পানির ভাইস চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, ম্যানেজিং ডাইরেক্টর রেজাউল হাসান কয়েস লোদী, ফাইন্যান্স ডাইরেক্টর ডা. জিয়াউর রহমান চৌধুরী, ডাইরেক্টর ফারুক আহমদ চৌধুরী, ডা. আব্দুল হাফিজ, ডা. ইনাম আহমদ চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গোলাপগঞ্জের এমপিও সুলতান আহমদ ও গীতা পাঠ করেন মৌলভীবাজারের সিনিয়র এমপিও রতিশ কুমার চন্দন।

সিলেট ওয়েস্টার ফার্মাসিউটিক্যাল লিমিটেডের সম্মেলনে সারা বাংলাদেশে কর্মরত ওয়েস্টার ফার্মাসিউটিক্যালের কর্মকর্তারা অংশগ্রহন করনে। সম্মেলনের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়।