শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাজি আবুল কালামের মনোনয়ন ফরম জমা



এন.এ নাহিদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::  আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমার শেষ দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজি আবুল কালাম মনোনয়ন ফরম জমা দিয়েছেন ।
সোমবার দুপুরে ২ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তর অফিসার মনসুরুল হক’র কাছে তিনি এই মনোনয়ন ফরম জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনা মন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল তাহিদ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম শিপন, কামরুজ্জামান জেরিন ও ফয়সল আহমেদ ।
এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজি আবুল কালাম বলেন- দেশনেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন এতে আমি গর্বিত ও কৃতজ্ঞ । আমি আবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে উপজেলার জনসাধারণের সুখ- দুঃখের সাথী হতে চাই। আমি এটা বিশ্বাস করি এই উপজেলার মানুষ আমাকে নির্বাচিত করবে ও আওয়ামীলীগের প্রত্যেকটা নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবে ইনশাআল্লাহ।