বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

কবি জুয়েল সাদতের কবিতার সিডি ‘অনুভবনে আলিঙ্গন’র মোড়ক উন্মোচন



যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক-কলামিষ্ট কবি গোলাম সাদত জুয়েলের প্রথম কবিতার সিডি ‘অনুভবনে আলিঙ্গন’র মোড়ক উন্মোচন হয়েছে।
গতকাল রবিবার সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের চলমান বই মেলা মঞ্চে আয়োজিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা বলেন বহুমুখী প্রতিভার অধিকারী সাদত জুয়েল সুদূর আমেরিকা প্রবাসী হয়েও বাংলা সাহিত্য, সংস্কৃতি চর্চা চালিয়ে যাচ্ছেন। লেখালেখির পাশাপাশি কবিতার বই ও সিডি প্রকাশ করে প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

অতিথিরা তার লেখনির প্রশংসা করেন ও এভাবে নিয়মিত লেখালেখি অব্যাহত রাখার আহবান জানান। বক্তারা সদ্য প্রাকশিত সিডির ব্যাপক সফলতা কামনা করেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক কারা মহাপরিদর্শক মেজর জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন (অব.)। বিশেষ অতিথি ছিলেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রোিজস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু।

অনুষ্ঠান সমন্বয় ও পরিচালনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্য নির্দেশক এনামুল মুনির, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, ওভারসিজ করেসপনডেন্টস এসোসিয়েশন অব সিলেট ওকাস’র সভাপতি খালেদ আহমদ। মোড়ক উন্মোচনের শুরুতে ‘অনুভবনে আলিঙ্গন’র সিডি থেকে কবিতার অংশ বিশেষ শুনানো হয়।- বিজ্ঞপ্তি