বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

জৈন্তাপুরে কবরস্থানের সীমানা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২



জৈন্তাপুর প্রতিনিধি:: জৈন্তাপুরে কবরস্থানের সীমানার দেয়াল তোলা কে কেন্দ্র করে উভয়পক্ষের ২ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ১১টায় উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের হেমু ভাটপাড়া গ্রামে এঘটনা ঘটে।
আহতরা হলেন মৃত ময়না মিয়ার ছেলে নাছির উদ্দিন (৪০) ইউসুফ আলীর ছেলে নজমুল ইসলাম (৪৫)
স্থানীয় সুত্রে জানাগেছে, হেমু ভাটপাড়া গ্রামের নাছির উদ্দিন ও নাজমুল ইসলামের মধ্যে বাড়ীর ভুমি এবং সীমানা নিয়ে র্দীঘদিন যাবৎ বিরোধ ছিল। তার পর গ্রামের স্থানিয় মুবব্বিয়ান বসে গত বছর জরিপের মাধ্যমে বিরুদ পুর্বক জমির দুই পাশে পিলার বসিয়ে সমাধান করেন।

গতকাল শুক্রবার সকাল থেকে সমাধান হওয়া ভ’মিতে নাছির উদ্দিন গার্ড ওয়াল বসানুর জন্য মিস্ত্রী নিয়ে কাজ করছিলেন। সকাল ১১ টার সময় হঠাৎ করে নাজমুল ও তার গংরা দেশিয় অস্ত্র নিয়ে এসে গার্ড ওয়াল না দেয়ার জন্য নিষেধ করেন এবং ওয়ালের খুটি উপরে ফেলেন। এসময় নাছির উদ্দিন নাজমুলকে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

এক পর্যায় নাজমুল ও গংরা নাছির উদ্দিনের উপর হামলা চালায়। এসময় নাছির উদ্দিন এর ভাই আব্বাস উদ্দিন এগিয়ে আসলে তার উপর ও হামলা চালিয়ে আহত করে। এসময় স্থানিয় লোকজন এগিয়ে আসলে দুই পক্ষকে সরিয়ে দেন এবং মিমাংশা নিষ্পত্তির জন্য স্থানীয় মুবব্বিয়ান বসে বিচারের আওতায় নিয়ে আসেন। আহত নাছির উদ্দিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনর্চাজ খান মোঃ মাইনুল জাকির জানান, আমরা সংর্ঘষের কোন অভিযোগ পাইনি।