শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

১৮ ফেব্রুয়ারি তালামীযে ইসলামিয়ার ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী



ডেস্ক নিউজ:: আগামী ১৮ ফেব্রুয়ারি, সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে অনুষ্ঠিতব্য বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে সফলের আহবান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী। তিনি বলেন, তালামীযে ইসলামিয়া শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) প্রতিষ্ঠিত একটি মকবুল ছাত্রসংগঠন।

এ সংগঠনে যারা এখলাছের সাথে দায়িত্ব পালন করেছেন তাঁরা সকল পর্যায়ে সম্মানিত হয়েছেন। তালামীযে ইসলামিয়ার ইতিহাস খুবই প্রশংসিত। বিগত ৩৮ বছরে তালামীযে ইসলামিয়া ইসলামি শিক্ষা ও আদর্শ বাস্তবায়নে ছাত্রসমাজের প্রতিনিধিত্বকারী সংগঠন হিসেবে সকল ক্ষেত্রে সফলতা অর্জন করেছে। এ ধারাবাহিকতা রক্ষায় তালামীয কর্মীদেরকে ব্যাক্তি স্বার্থের উর্ধ্বে উঠে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যেতে হবে।

 (৭ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে সিলেট বিভাগের দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ-এর পরিচালনায় সোবহানীঘাটস্থ বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গণি, সহ-প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ওজিউর রহমান আসাদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল, কেন্দ্রীয় সদস্য সুলতান আহমদ ও সৈয়দ শাহেদুল হক।

এতে আরো উপস্থিত ছিলেন সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সিলেট পূর্ব জেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, মৌলভীবাজার জেলা সভাপতি এম এ জলিল, হবিগনজ জেলা সভাপতি মোবাশ্বির হোসাইন চৌধুরী, প্রাইভেট ইউনিভার্সিটি জোন সিলেটের সভাপতি মাসরুর হাসান জাফরী, শাবিপ্রবি সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন, সিলেট মহানগর সাধারণ সম্পাদক এস এম মনোয়ার, সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, সুনামগনজ জেলা সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম প্রমুখ।