সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

মানসম্মত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে হাতিয়া প্রাইমারী স্কুলে মতবিনিময় সভা



দিরাই প্রতিনিধি:: মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে সুনামগঞ্জের দিরাই উপজেলার হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অদ্য ৩ ফেব্রুয়ারি বিদ্যালয়ের মিলনায়তনে এক মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সহকারী শিক্ষক মোছাঃ রহিমা বেগমের সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল হাফিজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব মোঃ আবু তালেব আহমেদ রেনু মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ/পি সদস্য মোঃ সোহেল রানা ও পিটিএ সভাপতি মোঃ জাহেদ আহমদ লেবাছ।প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,বিদ্যালয় হবে বাড়ির মত,শিক্ষক হবেন মায়ের মত।

বিদ্যালয়ে শিশুরা আনন্দঘন পরিবেশে শিখবে।তিনি বিদ্যালয়ে একটি মুক্তিযুদ্ধ কর্ণার স্থাপনের পরামর্শ দেন এবং এর ব্যয়ভার তিনি বহন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।এতে করে শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানবে।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক মোঃ আজাদ মিয়া,সৌরভ দেবনাথ,মিজানুর রহমান তালুকদার,তানিয়া বেগম প্রমুখ।অনুষ্ঠানের সাজসজ্জায় ছিলেন মোঃ আবিদ আহমদ। পরিশেষে সভাপতি মহোদয় সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।