সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

ডিনারে’ নিয়ে গিয়ে রাত কাটানোর প্রস্তাব



বিনোদন ডেস্ক:: সিনেমায় অভিনয় করে শার্লিন চোপড়া যতটা না আলোচনায় এসেছেন তার চেয়ে বেশি এসেছেন ‘প্লে­বয়’ ম্যাগজিনে নগ্ন ফটোশুটের মাধ্যমে। সেই শার্লিন এবার ঝড় তুললেন বিস্ফোরক কথা বলে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া খবর থেকে জানা গেছে, বি-টাউনে যৌন ইঙ্গিতের ‘কোড’ শব্দই ফাঁস করে দিয়েছেন শার্লিন।

সম্প্রতি, এ অভিনেত্রীর কথায়, সাধারণ মানুষের কাছে ‘ডিনার’ শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে ‘ডিনার’ শব্দের আরো একটি অর্থ বের করেন। তার কথায়, বলিউডে ‘ডিনার’ শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত। তার কথায়, এ বিষয়টি জানা না থাকায় সমস্যায় পড়তে হয়েছিল তাকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযাজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন।

তবে তিনি ‘ডিনার’ এর অর্থ না বুঝতে পারায় সমস্যায় পড়েছিলেন বহুবার। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। শার্লিন জানান, এমন অভিজ্ঞতার পরে সিদ্ধান্ত নেন, তিনি শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন। শার্লিনের কথায়, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাদেরকেই এধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে কারা এ ধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব তাকে দিয়েছিলেন সে বিষয়ে অবশ্য আলাদা করে কারো নাম বলেন নি অভিনেত্রী। তিনি বলেন, কার কথা বলবো? কোনো একজন নির্দিষ্ট কেউ নয়, এ ধরনের বহু লোক রয়েছে।