শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

দক্ষিণ সুনামগঞ্জে খাদ্য নিরাপদ সপ্তাহ পালিত



দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: সুস্থ সবল জাতি চাই ও পুষ্টি সম্মত নিরাপদ খাদ্যের বিকল্প নাই এই শ্লোগাণকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় খাদ্য নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয় ও
র‍্যালী পরবর্তী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা খাদ্য অফিসার মোছা. রোমানা আফরোজের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা খাদ্য পরিদর্শক শামছুল হক,উপজেলা ফায়ার সাভির্স কর্মকর্তা মো. হায়দার আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার প্রদীপ চৌধুরী, অফিস সহকারী দিলীপ দাস, জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের অফিস সহায়ক আলী আলী মতুর্জা, খাদ্য অফিসের অফিস সহায়ক আব্দুল আলীম, আব্দুছ ছাত্তার সহ প্রমূখ।  এছাড়াও কর্মসূচিতে সরকারি কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।