সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

কৃতজ্ঞতা জানাতে দিরাইয়ে ছায়েদ আলীর মতবিনিময়



সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অন্যমত ছিলেন কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক উপদেষ্টা মো. ছায়েদ আলী মাহবুব হোসেন। ওই আসনে তিনি মনোনয়ন পাননি। পেয়েছেন বর্তমান এমপি জয়া সেন গুপ্ত। কিন্তু তাই বলে এলাকার জনগনের সমর্থন ও ভালোবাসার কথা ভুলে যান নি মাহবুব হোসেন। তিনি বৃহস্পতিবার ছুটে যান দিরাই-শাল্লার জনগণের কাছে। দিরাই উপজেলার ভাটিপাড়ার শরীফপুরে এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। ওই সময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এলাকার মানুষের ভালোবাসার কাছে আমি চির কৃতজ্ঞ। আমি শেখ হাসিনার নির্দেশমতই কাজ করছি। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকা বিজয়ী করতে সাইকে কাজ করতে হবে। তিনি বলেন, আমার সম্পর্ক এলাকার উন্নয়নের সঙ্গে সব সময় থাকবে। যে কোনো পরিস্থিতিতে আমি এলাকার জণগনের পাশেই থাকবো।
বিশিষ্ট মুরব্বি মুজিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ছাদিকুর রহমান, দিরাই উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুজ্জামান, মাহমুদুল হোসেন, নিয়াজ আহমদ, বোরহান উদ্দিন, জিতু মিয়া প্রমুখ।
প্রসঙ্গত, ছায়েদ আলী মাহবুব হোসেন দিরাই শাল্লায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন। তিনি কমসংস্থান করে দিয়েছেন ১ হাজার ২শ লোকের। জনপ্রতিনিধি না হয়েও নিরবে-নিবৃতে করে যাচ্ছেন সমাজসেবা। নির্বাচনের তফসিল ঘোষনার আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত সরকারের বিভিন্ন উন্নয়ন সংক্রান্ত ব্যানার টানিয়ে আলোচনার জন্ম দেন। প্রশংসা কুড়ান এলাকার জণগনের। ওই আসনে মনোনয়ন দৌড়ে এগিয়ে ছিলেন তিনি। সর্বশেষ দলীয় নেত্রীর নির্দেশে জয়া সেন মনোনয়ন পেলেও তিনি মাঠ ছাড়েননি। নৌকার পক্ষে তার অবস্থান স্পষ্ট থাকবে বলে তিনি জানিয়েছেন।