শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট-৫ আসনে এমপি প্রার্থী উবায়দুল্লাহ ফারুক গুরুতর অসুস্থ : দোয়া কামনা



একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত প্রার্থী ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী দেশের প্রবীণ আলেম শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক গুরুতর অসুস্থ্য হয়ে বর্তমানে নগরীর উইমেন্স মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তিনি হঠাৎ নগরীর শিবগঞ্জস্থ বাসায় অসুস্থ্য হয়ে পড়লে বৃহস্পতিবার রাত ৮টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ৮ তলায় চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী জানান, মাওলানা উবায়দুল্লাহ ফারুক গত সোমবার ঢাকা থেকে সিলেট-৫ আসনে মনোনয়নপত্র জমা দিতে সিলেটে আসেন। আসার পর থেকে বিভিন্ন রোগে ভুগছিলেন। বুধবার মনোনয়ন দাখিলে শেষ দিনে তিনি দলীয় নেতাকর্মীকে নিয়ে নমিনেশন দাখিল করেন। আজ বৃহস্পতিবার দুপুরের ফ্লাইটে তিনি ঢাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু আকষ্মিক তার শারিরীক অবস্থার অবণতি হলে তাকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তার আশু রোগমুক্তি এবং নির্বাচনী মাঠে দ্রুত ফিরে আসার জন্য পরিবার ও সিলেট জেলা জমিয়তের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়।