সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

১লা ডিসেম্বর রজতজয়ন্তী উপলক্ষ্যে নিসচা সিলেট মহানগরের সভা



নিরাপদ সড়ক চাই-নিসচা’র রজতজয়ন্তী ২৫ বছর পালন উপলক্ষ্যে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে নগরীর এক অভিজাত রেস্টুরেন্ট কনফারেন্স রুমে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে এক মাসিক ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য রোটারিয়ান এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেলের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কমিটির সদস্য রবিউল ইসলাম সানি।

বক্তব্য রাখেন নিসচা মহানগরের সহ সভাপতি ইমানুর রশিদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সহ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক মিয়া মো. রুস্তম মাসুদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সোহেল চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মুন্না, দপ্তর সম্পাদক দেলওয়ার হোসাইন, সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন খান, মহিলা সম্পাদিকা লেসমী তালুকদার, সদস্য সাহেদ আহমদ চৌধুরী, তৌছির মিয়া, আল আমিন, ইফতেকার হোসেন সোহেল, বদরুল ইসলাম, পরিমল পাল, সানোয়ার হোসেন, শাহ আল আমিন, ডা. মনির চৌধুরী, আলবাব মাহমুদ, আহসান হাবিব প্রমুখ।

সভায় ১লা ডিসেম্বর সকাল ১১টায় সিটি পয়েন্ট থেকে কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত র‌্যালি অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় শহীদ মিনারে কেক কেটে ও ২৫টি পায়রা উড়িয়ে নিসচার ২৫তম রজতজয়ন্তী উদযাপন করা হবে। পরে সিটির কয়েকটি রাস্তার স্পিট ব্যকারের উপর সাদা রং করে স্পিট ব্যাকার যেন দেখা যায় সেই ব্যবস্থা করা।

সভায় নিসচার সকল সদস্যদের ১লা ডিসেম্বর সকাল ১১টায় সিটি পয়েন্টে উপস্থিত হওয়ার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক আহ্বান জানান।