শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
সিলেট ডেস্ক
১৬ এপ্রিল ২০ ২০
৩:৩০ পূর্বাহ্ণ
ছাতকের গ্রামের বাড়ীতে চিরনিদ্রায় শায়িত হলেন শহীদ ডাঃ মঈন উদ্দীন

হাসান আহমদ, ছাতক প্রতিনিধি:: ছাতকের গ্রামীর বাড়িতে চিরনিদ্রায় শায়িত হলেন শহীদ ডা. মঈন উদ্দিন।  আজ বুধবার রাত সাড়ে ৮টায় উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  জানাযায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল আহমদ, অফিস ইনচার্জ মোস্তফা কামাল, এসআই হাবিবুর রহমান পিপিএম, এএসআই শাহাবুউদ্দীন, এসআই আতিকুল ইসলাম, মহাদেব সহ অফিসার ফোর্স সহ উপস্তিত ছিলেন, ছাতক সহকারী ভুমি তাপশীল, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ এবং ওসমানি মেডিকেল ও ছাতক সরকারি মেডিকেলের ডাক্তার বৃন্দ ছিলেন।

এর আগে সিলেটে করোনা আক্রান্ত প্রথম রোগী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন আজ বুধবার (১৫ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। গত ৫ এপ্রিল তার শরীরে করোনা রোগ ধরা পড়ে। পরে চিকিৎকদের পরামর্শমতে তিনি বাসায় কোয়ারেন্টিন অবস্থায় চিকিৎসা নিতে থাকেন। তার শরীরিক অবস্থার উন্নতি না হলে ৭ এপ্রিল তিনি নগরীর শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন।

৮ এপ্রিল সেখান থেকে পরিবারের ইচ্ছায় চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সোমবার হাসপাতালের লাইফ সাপোর্টে রাখা হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর সাড়ে ৪টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য