শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০ ২০
৯:৪৩ অপরাহ্ণ
তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে আমেরিকা প্রবাসী এমাদের অনুদান প্রদান

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে আমেরিকা প্রবাসী এমাদ আহমদ এর পক্ষ থেকে  নগদ অর্থ প্রদান করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর বুধবার সকালে  জামে মসজিদ প্রাঙ্গণে অনুদান প্রদান  অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশরাফুল ইসলাম। 
তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী আব্দুল মছব্বিরে'র সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 
 সমাজসেবী মোঃ আতাউর রহমান।
বক্তব্য রাখেন তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের  সেক্রেটারী খায়রুল ইসলাম সেলিম, সহ সেক্রেটারী হারুন মিয়া, তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির সহ সাধারণ সম্পাদক রুম্মান আহমদ। 
উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি জোয়াইদ আলী, মসজিদ পরিচালনা কমিটির সদস্য 
 হাফিজ মাওলানা মুফতি সুলাইমান আহমদ,  মুহিন আহমদ এলো, আহবাব হোসেন কয়েছ, সেবুল আহমদ, সমাজকর্মী আব্দুর রহমান, সাহেদ আহমদ, সাকির আহমদ প্রমুখ। অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী এমাদ আহমদের মেয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃতদের রুহের মাগফেরাত, দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত পরিচালনা তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের ইমাম হাফিজ ফরহাদ আহমদ। 
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, আল্লাহর ঘর মসজিদ, এখানে মুসল্লিগন জামাতের সহিত ৫ ওয়াক্ত নামাজ আদায় করেন। মসজিদের উন্নয়নে যারা সহযোগিতা করেন তারা ইহকাল ও পরকালের সওয়াব হাসিল করেন।  বক্তারা তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে প্রবাসী এমাদ আহমদের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করায় তাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন তাঁর মত দেশ, বিদেশ ও সমাজের বিত্তবানরা মসজিদের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য